আজ ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

চন্দনাইশে জসিম উদ্দিন আহমেদের বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ

Spread the love

মুহাম্মদ আরফাত হোসেন:

শেখ হাসিনা পদত্যাগ করে দেশত্যাগ করার পর চন্দনাইশ উপজেলার শান্তি শৃঙ্খলা বিনষ্ট হওয়ায় জনগণের মাঝে শৃঙ্খলা ফিরিয়ে আনার জন্য চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান জসিম উদ্দীন আহমেদের পক্ষ থেকে বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। ১৮ আগস্ট (রবিবার) সকালে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত জনসাধারণকে নিয়ে মিছিলটি চন্দনাইশ উপজেলা সদরসহ গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ প্রাঙ্গণে এসে শান্তি সমাবেশ করে সমাপ্ত হয়। এসময় উপজেলা চেয়ারম্যান জসিম উদ্দীন আহমেদ বলেছেন, চন্দনাইশ উপজেলা একটি শান্তির জনপথ। এখানে কোন কুচক্রি মহল যেন জনগণের জানমালের ও আইন শৃঙ্খলা বিনষ্ট করতে না পারে সে জন্য উপজেলা প্রশাসন, থানা প্রশাসনকে সজাগ থাকার আহবান জানান।

সে সাথে দেশের নতুন সরকারের আমলে যেন উপজেলা পর্যায়ে বিভিন্ন দপ্তরের কার্যক্রমের মধ্যে দুর্নীতি না হয় সে বিষয়ে হুশিয়ারী দেন। এ সময় তিনি আরো বলেন, চন্দনাইশ উপজেলার একজন প্রবীণ রাজনীতিবিদ যিনি ইতিমধ্যে জাতীয় নেতায় পরিণিত হয়েছেন ড. কর্ণেল (অবঃ) অলি আহমেদ বীর বিক্রম। আগামীতে চন্দনাইশে ড. কর্ণেল (অবঃ) অলি আহমেদের দল এলডিপি’র যে কোন কর্মসূচিতে সবাইকে সতেস্ফুতভাবে অংশ গ্রহণ করার আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা এলডিপির সাধারণ সম্পাদক আকতারুল আলম, পৌরসভা এলডিপির সভাপতি আইনুল কবির, সহ-সভাপতি আবদুল মাবুদ, দোহাজারী পৌরসভা এলডিপির সভাপতি লিয়াকত আলী, চন্দনাইশ পৌরসভা এলডিপির সাধারণ সম্পাদক আকতার উদ্দীন, সাংগঠনিক সম্পাদক মো. জমির হোসেন, উপজেলা যুবদলের সভাপতি সিরাজুল ইসলাম, পৌরসভা যুবদলের সভাপতি মো. মহিউদ্দীন, মো. সালাহ উদ্দীন, মাসুদ পারভেজ, ইয়াছিন, আবুল বশর, আবদুল মেম্বার, আবদুল হাকিম, সেলিম উদ্দীন, আবদুর রহিম, আবদুল হামিদ, মুন্না, মোজাম্মেল হক, মো. মাসুদ, ছাত্রদলের সভাপতি নাজিম উদ্দীন, সাধারণ সম্পাদক রবিউল হোসেন রবি ও অঙ্গ সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দসহ কয়েক হাজার জণসাধারণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর